দেখে নিন কাহানি ২ এর সেই বাচ্চাটিকে যে এখন গ্ল্যামার কুইন।

0
749

‘কাহানি ২’- এর দুর্গা রানী সিং-কে মনে আছে? সুজয় ঘোষের কাহানি সিরিজের এই সিনেমাটি দর্শক এবং সমালোচকদের থেকে প্রশংসা কুড়িয়েছিল বিশেষভাবে। বিদ্যার অভিনয় বরাবরই মনে দাগ কেটে যায় কিন্তু কাহানি ২ এর আরো একজন অভিনেত্রী সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। আন্দাজ করতে পারছেন কার কথা বলছি?

হ্যাঁ ঠিক ধরেছেন আমরা মিনি ডেওয়ানের কথা বলছি যে সিনেমাটিতে বিদ্যার মেয়ে চরিত্রটি ছিল। এই ছোট্ট মেয়ের ভূমিকায় অভিনয় করেছিল তুনিশা শর্মা। মিষ্টি মেয়েটি খুব সহজেই দর্শকের মন কাড়তে সক্ষম হয়েছিল তার সাবলীল অভিনয় এবং সরল সৌন্দর্যের জন্য।

তবে কাহানি ২ তার অভিনীত একমাত্র সিনেমা নয়। সিদ্ধার্থ এবং ক্যাটরিনা অভিনীত ‘বার বার দেখো ‘ এবং আদিত্য রয় কাপুর ও ক্যাটরিনা অভিনীত ‘ ফিতুর’ সিনেমাতেও তাকে দেখা গিয়েছিল শিশু শিল্পীর ভূমিকায়।

কেবল বড়ো পর্দায় নয় ছোট পর্দাতেও তুনিশার বেশ কিছু উল্লেখযোগ্য কাজ আছে। যার মধ্যে ‘ভারত কি বীর পুত্র -মহারাণা প্রতাপ’, ‘চক্রবর্তীন আশোকা সম্রাট’, ‘ভানোয়ার কলিযুগ কি হায়রাতাংগেজ কাহানিয়া’ ইত্যাদি।

সেই ছোট্ট মেয়েটি এখন যুবতী। সুন্দরী এই মেয়েটির এখনই ইন্সটাগ্রাম ফ্যান ফলোয়িং ২.৫ লাখের কাছাকাছি। এখানে মেয়েটির কিছু ছবি রইল-

মিষ্টি মেয়ে

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here