টিভির পর্দার শ্রীকৃষ্ণদের আজকে কি অবস্থা শুনলে চোখে জল আসবে…

0
1151

শ্রীকৃষ্ণ চিরকালই ভারতে পুজিত হন দেবতা হিসেবে। ভক্তের সংখ্যা কম নয় তার। কিন্তু আজ আমরা যাদের কথা বলতে চলেছি তাদের ও ভক্তের সংখ্যা ছিল শ্রীকৃষ্ণের কারনেই। কারণ তারা বিভিন্ন সময় ভারতবর্ষের ছোট পর্দার জন্য সেজেছিলেন শ্রীকৃষ্ণ। আসুন দেখে নি ভারতের শ্রীকৃষ্ণদের এখনকার জীবন…
১ নীতিশ ভরদ্বাজ

মারাঠি চলচ্চিত্রের অভিনেতা তিনি। বম্বে ভেটেরিনারি কলেজ থেকে পশুর ডাক্তারের ডিগ্রি নিয়ে পাশ করার পর তিনি মহাভারত সিরিয়ালের শ্রীকৃষ্ণের ভুমিকায় অভিনয় করেন। 1996 সালে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করে এবং জামশেদপুরের ইন্দের নামধারীকে পরাজিত করে সংসদ সদস্যে নির্বাচিত হন।পরে রাজনীতি থেকে অবসর নিয়ে তিনি আসেন অভিনয় জগতে আবার। মহেঞ্জোদাড়ো নামক সিনেমায় তাকে দেখা যায় কিন্তু অভিনেতা হিসেবে সফল হতে পারেননি তিনি।

২ সর্বদমন ব্যানারজি

ভারতের লোকেদের কাছে তিনি শ্রীকৃষ্ণ নামেই বেশি পরিচিত। রামানন্দ সাগরের সিরিয়ালে তাকে আমরা শ্রীকৃষ্ণের ভুমিকায় অভিনয় করতে দেখি। পরবর্তী সময়ে তিনি অন্যান্য অনেক ধারাবাহিক ও থিয়েটার এ কাজ করেছেন। এছাড়াও তার নিজস্ব পিঙ্ক নামের এক এঞ্জিও রয়েছে যেখানে 200 শিশুকে শিক্ষিত করা হয় এবং 50 জন নারীকে জীবনধারনের পদ্ধতি সম্পর্কে জানানো হয়।

৩ স্বপ্নিল জোশী

শ্রীকৃষ্ণের কৈশোর এবং প্রথম যৌবনের ভুমিকায় ছিলেন তিনি। দর্শক তাকেও কৃষ্ণ হিসেবে পছন্দ করে খুব। ১৫ বছর বয়সে তিনি এই অভিনয়ে আসেন। পরবর্তী সময়ে তিনি নিজেকে একজন কমেডিয়ান হিসেবে প্রতিষ্ঠিত করতে চান যদিও সেক্ষেত্রে সাফল্য তেমন আসেনি তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here