অবশেষে আবার জেলে যাচ্ছেন আমাদের “মুন্নাভাই” কিন্তু কেন? যা শুনলে বিশ্বাস করতে পারবেন না

0
1802

 

অবশেষে আবার জেলে যাচ্ছেন আমাদের “মুন্নাভাই” কিন্তু কেন? যা শুনলে বিশ্বাস করতে পারবেন না,

পরুন তাহলে এখনি

তবেকি আবার জেলে ‌যেতে পারেন বলিউডের সঞ্জয় দত্ত? হ্যাঁ!! এমনটাই জল্পনা তৈরি হল মহারাষ্ট্র সরকারের কথায়।

মুম্বই বিস্ফোরণ মামলায় দোষী সব্যস্ত সঞ্জয় দত্তের সাজার মেয়াদ কম করার ক্ষেত্রে ‌যদি কোনও ভুল হয়ে থাকে তাহলে তাকে ফের জেলে পাঠিয়ে দিতে পারে আদালত। বম্বে হাইকোর্টে জর্জ-এর সামনে ঠিক এরকমই কথা বলল মহারাষ্ট্র সরকার।

সরকারি অ্যাডভোকেট জেনারেল আশুতোষ কুম্ভকোনি বৃহস্পতিবার আদালতে বলেন, সঞ্জয় দত্তের সাজা কমানয় যদি সরকারের তরফে কোনো ভুল বা ত্রুটি হয়ে থেকে তবে আবারও তাকে জেলে পাঠাক আদালত।

 

সাজার দিন শেষ হঅয়ার আগেই পুনের ইয়েরওয়াড়া জেল থেকে ছাড়া পান বলিউড স্টার সঞ্জয় দত্ত। চিকিৎসার জন্য জেল থেকে তিনি বেশ কয়েকবার মুক্তি পেয়েছেন তিনি।

জেকে।সঞ্জয় দত্তের আচার আচরণের কথা বিচার করে মেয়াদ শেষ হওয়ার আগেই মুক্তি দেওয়া হয় তাঁকে।আর এনিয়ে বম্বে হাইকোর্টে একটি জনস্বার্থ মামলা হয়।

বৃহস্পতিবার বম্বে হাইকোর্টে ওই মামলার শুনানিতে আদালত স্পষ্টত জানিয়ে দেয় এইরকম কোনো ইচ্ছেই আদালতের নেই তবে আদালত দেখতে চায় এক্ষেত্রে আইন ঠিকমতো মানা হয়েছে কিনা।

উল্লেখ্য, ১৯৯৩ সালে ভয়াবহ মুম্বই বিস্ফোরণের সময়ে বাড়িতে একে ৫৬ রাইফেল রাখার অভি‌যোগ ৫ বছরের সাজা দেওয়া হয় বলিউড স্টার সঞ্জয় দত্তের। মুম্বইয়ে অশান্তি ও

বিশৃঙ্খলা সৃষ্টির জন্য ‌যেসব অস্ত্র বিদেশ থেকে আমদানি করা হয় ওই রাইফেলটিও ছিল তার মধ্যে। ২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি জেল থেকে ছাড়া পান সুপারস্টার। কিছুদিন আগে ওই মুক্তির প্রতিবাদে বম্বে হাইকোর্টে একটি জনস্বার্থ মামলা করেন নীতিন শিবম নামে এক সাধারন ব্যক্তি।

এখন আপনারাই বলুন, দেশের মধ্যে আতঙ্কবাদ সৃষ্টি তে যার হাত থাকে, সে যত বড়ই ব্যাক্তিত্ব হোন না কেন, তাঁকে কি এইভাবে মেয়াদের আগে জেল থেকে মুক্তি দেওয়া ঠিক হইয়েছে? মতামত জানান কমেন্ট বক্সে-

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here