ঋত্বিক রোশন বিয়ে করছেন আবার, পাত্রী কে জানেন?

0
2030

ঋত্বিক বলিউডের অন্যতম স্মার্ট ও হ্যান্ডসাম অভিনেতা। ওনার জন্য এখনও অনেক মেয়েই পাগল। কিন্তু গত বছর ঋত্বিকের বিবাহ বিচ্ছেদ হয়, যে ঘটনা সংবাদ শিরোনামে উঠে এসেছিল। সুজানের সঙ্গে ৮ বছরের বিবাহ সম্পর্কের ইতি হয় গত বছর। কিন্তু গত কয়েকমাস ধরে বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে ঋত্বিক নাকি পুনরায় বিয়ে করবেন। ঋত্বিক আর সুজান খানের বিবাহ সম্পর্ক আট বছর ধরে ছিল এবং দু’জনের খারাপ সময়ে একে অপরের পাশে দাঁড়িয়ে তার মোকাবিলা করেছেন। কিন্তু বিভিন্ন কারণবশত তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ঋত্বিকের বিবাহ বিচ্ছেদ প্রায় এক বছর হয়ে গেছে। এরই মধ্যে ঋত্বিকের বিয়ের খবর সামনে আসছে।


বলিউডের সুপারহিরো ঋত্বিক আর সুজান খানের পুনরায় হতে পারে বিয়ে। এনাদের বিয়ে নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে নানাধরণের কানাঘুষো চলছে। আপনি যদি ভাবেন যে, বিবাহ বিচ্ছেদের পর ঋত্বিক অন্য কাউকে বিয়ে করবেন, তাহলে আপনার ধারণা ভুল। ঋত্বিক অন্য কাউকে নয়, নিজের প্রাক্তন স্ত্রী সুজানকেই করবেন বিয়ে। সূত্র অনুযায়ী তাদের দুজনকে একসাথে অনেক জায়গাতেই দেখা যাচ্ছে আজকাল।

 


সুজানকে অনেকবারই দেখা গেছে তার দুই ছেলেকে নিয়ে ঋত্বিকের সাথে ছুটি কাটাতে গেছেন বিবাহ বিচ্ছেদের পরেও। দুজনের এই কাছাকাছি আসা থেকে অনেকেই মনে করছেন যে তারা আবারও বিয়ে করবেন।
সম্প্রতি ঋত্বিক ও সুজানকে মুম্বাইয়ের একটি শপিং মলে একসাথে শপিং করতে দেখা গিয়েছিল। আপনাদের জানিয়ে রাখি যে ঋত্বিক খুব শীঘ্রই তার প্রথম অভিনয় করা বায়োপিক নিয়ে সিনেমার পর্দায় আসবেন। প্রায় এক বছর বড় পর্দা থেকে দূরে থাকার পর চুয়াল্লিশ বর্ষীয় নায়ক আবারও ফেরৎ আসবেন সুপার 30 নিয়ে দর্শকদের মন জয় করার জন্য।

এই সিনেমাটি পাটনার এক গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনের গল্প। সুপার 30 সিনেমার প্রোডিউসার বিকাশ বহল এবং অভিনেতা হিসেবে থাকবেন ঋত্বিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here