এই ভাইফোটায় ঠাকুরপোদের জন্য চুরান্ত সুখবর। সেই ঝুমা বউদির নাচের দুই ভিডিও ভাইরাল এই ভাইফোটায় ঠাকুরপোদের জন্য চুরান্ত সুখবর। সেই ঝুমা বউদির নাচের দুই ভিডিও ভাইরাল

0
1366

নেট দুনিয়ায় ব্যপক জনপ্রিয় ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বউদি খ্যত ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তার আরেক নাম অন্তরা বিশ্বাস। দিনে দিনে আরও জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। সম্প্রতি তার দুটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। লাইক কমেন্টস এর বন্য বয়ে যাচ্ছে ভিডিও দুটিতে। প্রতিনিয়তই বেড়ে চলেছে ভিউয়ার্স।

ভিডিউটি দুটিতে দেখা যাচ্ছে একটা ফাঁকা ঘরে সালমান খানের ‘কিক’ ছবির ‘জে ম্যায়নু প্যার না মিলে’ এবং সাম্প্রতি হিট ‘দিলবার’-এর রিমিক্স এর সঙ্গে নেচে চলেছেন মোনালিসা। বোঝায় যাচ্ছে নাচের অনুশীলন চলছে। কেন হঠাৎ এই দু’টি গানের সঙ্গে নাচ অনুশীলন করছেন এই অভিনেত্রী?

জানা গেছে, একটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পারফর্ম করার জন্যই তৈরি হচ্ছেন ভোজপুরী তারকা। ভিডিওতে তার সঙ্গে আছেন একজন কোরিওগ্রাফারকেও। এর আগেও মোনালিসার ‘ডান্স মুভস’ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়েছে।

মজার ব্যাপার হলো এর আগেও মোনালিসার নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেগুলো ছিল বিভিন্ন তার অভিনীত ওয়েভ সিরিজের ভিডিও। তবে এবারের ভিডিওটি ঘরুয়া। সাদামাটা এই ভিডিও দিয়ে আবারও ভাইরাল হলেন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।

https://www.instagram.com/p/BpyNTHtH57v/?utm_source=ig_embed

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here